বিয়ানীবাজার পৌরসভা নির্বাচেনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন সাবেক বিয়ানীবাজার ইউনিয়নের চেয়রাম্যান মাসক উদ্দিন। আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

গত ১৭ মে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এরপর ১৯ মে যাচাই বাচাইয়ে তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন। মনোনয়ন বৈধতার জন্য সিলেট জেলা প্রশাসকের কাছে আপিল করলে গত সোমবার তাঁর মনোনয়নপত্র ফিরে পান।

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন অফিসে বিকালে পৌনে ৫টার দিকে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার শেষে অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফারুকুল হকের নির্বাচনী কার্যালয়ে যান। এসময় তাঁর সাথে ছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফারুকুল হক। মনোনয়নপত্র প্রত্যাহারের পর তিনি স্বতন্ত্র মেয়র প্রার্থী ফারুকুল হককে সমর্থন জানিয়ে নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জানান এবং নির্বাচনি প্রচারণা তিনি সব রকম সহযোগিতার ঘোষণা দেন। স্বতন্ত্র মেয়র প্রার্থী ফারুকুল হক বলেন, আমাকে সমর্থন করে মনোনয়নপত্র প্রত্যাহার করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার প্রত্যাশা থাকবে তিনি সব সময় তার অভিজ্ঞতা দিয়ে আমাকে সহযোগিতা করবেন।

বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে।

‌বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হচ্ছে শুক্রবার, প্রস্তুত ব্যবসায়ীরা