বিয়ানীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ড এর রাঙ্গাউঠি এলাকায় ৩০টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার পৌর মেয়র আব্দুস শুকুর বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এতে ব্যয় হয়েছে ৯ লাখ ২৪ হাজার টাকা।

শুভগ্রাম বিদ্যুৎ সংযোগের উদ্বোধন অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী’র একান্ত সহকারী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার পল্লীবিদ্যুতের ডিজিএম অভিলাশ চন্দ্র রায়, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন ও রোশনা বেগম, পল্লীবিদ্যুৎ পরিচালক শফিউল ইসলাম প্রমুখ।

পৌর মেয়র আব্দুস শুকুর প্রধান অতিথির বক্তব্যে বলেন, সরকার দেশের একটি পরিবারকে বিদ্যুৎহীন রাখবে না। সে লক্ষ্যে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ঐকান্তিক প্রচেষ্টায় বিয়ানীবাজারে সবগুলো পরিবারে বিদ্যুৎ সংযোগ দেয়া হচ্ছে। এতে বিদ্যুৎ সংযোগ পাওয়া পরিবারকে কোন টাকা দিতে হবে না। তিনি বলেন, আধুনিক ও উন্নত দেশ গঠনের অন্যতম মাধ্যম হলো বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা। সেই লক্ষ্যে শেখ হাসিনার সরকার কাজ করছে। দেশের উন্নয়নে অবদান রাখা এ সরকারকে আগামীতে নির্বাচিত করার আহবান জানিয়ে তিনি বলেন, এ দুর্যোগ ও সমস্যার মধ্যে দেশে কোন সংকট তৈরী হয়নি। দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নকে তরান্বিত করতে এ সরকারকে তৃতীয়বারের মতো নির্বাচিত করে ক্ষমতায় রাখতে হবে।