বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোনিয়েশনের আয়োজন ও ব্যবস্থাপনায় উপজেলা ১ম বিভাগ ক্রিকেট লিগে পৃথক ম্যাচে জয় পেয়েছে পৌরশহরের ক্লাব ওয়ারিয়র্স ক্রিকেট ক্লাব ও এরাইভ্যাল্স স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে লিগ পর্বের খেলায় শিরোপা প্রত্যাশী ক্লাব দুটি জয় পায়।

সকালে টস জিতে প্রতিপক্ষ দল সোনালী যুব সংঘ দাসউরাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ওয়ারিয়র্সের অধিনায়ক। ব্যাট করতে নেমে সোনালী যুব সংঘ ৮ উইকেট হারিয়েছে ১১৯ রান সংগ্রহ করে। দলের হলে রাহাত ৩২ বলে ৪৪ রান এবং জবলু ১৪ বলে ২৫ রান করেন। ওয়ারিয়র্সের হয়ে বাবলু ও আলম ২টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে মিজু ও শিপলুর দুর্দান্ত নৈপূন্যে ৮ উইকেটের সহজ জয় পায় ওয়ারিয়র্স। মিজু ২১ বলে ৪৪ ও শিপলু ১৭ বলে ৪১ রান করেন। সোনালী যুব সংঘের ইসমাইল ১টি উইকেট পান। ম্যাচ সেরা হয়েছেন ওয়ারিয়র্সের আনোয়ার হোসেন বাবলু।

দিনের অপর খেলায় ৩৬ রানের ব্যবধানে জয় তুলে নিয়েছে এরাইভ্যাল্স। মোল্লাপুর ইউনিয়ন ক্রিকেট ক্লাবকে হারিয়ে শিরোপা প্রত্যাশী দলটি জয় পায়।

দুপুরে টস জিতে ব্যাটিং করতে নেমে এরাইভ্যাল্স ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে। দলের হয়ে রাজেল ৩৩ বলে ৪৭ এবং নাহিদ ১৭ বলে ৩০ রান করেন। মোল্লাপুরের জাকারিয়া ৪ ও লিমন ২ উইকেট পান।

জবাব দিতে নেমে ১১৪ রানে সব কয়টি উইকেট হারায় মোল্লাপুর ইউনিয়ন ক্রিকেট ক্লাব। দলের হলে মামুন ২২ বলে ১৯ রান করেন। এরাইভ্যাল্স মুরাদ ও ইমরান ৩টি করে উইকেট পান। ম্যাচ সেরা হয়েছেন এরাইভ্যাল্সের রাজেল আহমদ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

আঁখ চাষ এখন নিজ বাহাদুরপুরের কৃষকদের নেশা