বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজন ও ব্যবস্থাপনায় প্রথম বিভাগ ক্রিকেট লিগের পৃথক খেলায় জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী গত আসরের রানার্সআপ এরাইভ্যাল্স স্পোর্টিং ক্লাব ও নর্থ সাউথ স্পোর্টিং ক্লাব। বৃহস্পতিবার পিএইচজি স্কুল মাঠে এরাইভ্যাল্স ৭৩ রানে এবং শ্বাসরুদ্ধকর খেলায় নর্থ সাউথ ৩ রানে প্রতিপক্ষকে হারিয়েছে।
সকালে টস জিতে এরাইভ্যাল্স স্পোর্টিং ক্লাব নির্ধারীত ওভারে ৬ উইকেট ১৮৪ রান করে। দলের হয়ে সাজন ২৭ বলে ৫৯ এবং সুলতান ২৯ বলে ৩৭ রান করেন। মাথিউরা ক্রিকেট ক্লাবের বোলার মিজু ২২ রানে ২ উইকেট পান।

জবাব দিতে নেমে নির্ধারীত ওভারে ৯ উইকেট হারিয়ে ১১০ রান তুলতে সক্ষম হয় মাথিউরা। দলের হয়ে জুনেদ ২৯ বলে ২৫ রান করেন। এরাইভ্যাল্স এর বোলার সুলতান ১৮ বলে ৩ ও সাজন ১৩ রানে ২ উইকেট পান। ম্যাচ সেরা হয়েছেন এরাইভ্যাল্সে সাজন।

দিনের দ্বিতীয় খেলায় টানটান উত্তেজনা ও শ্বাসরুদ্ধকর খেলায় জয় পেয়েছে নর্থ সাউথ স্পোর্টিং ক্লাব। মাত্র ৩ রানের শুকতারা জনমঙ্গল সমিতি খাসাড়িপাড়া হারিয়েছে দলটি।

টসে জয়লাভ করে নর্থ সাউথ নির্ধারীত ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৬ রান করে। দলের হয়ে শাকিল ৩১ বলে ৩৭ রান করেন। শুকতারার বোলা ইমরান ও নাদিম ২টি করে উইকেট পান।

জবাব দিতে নেমে শুকতারা ১০৩ রান করে। এ রান তুলতে ৭ উইকেট হারায় দলটি। দলের হয়ে বাবর ২৫ বলে ২৫ রান এবং নাইম ২৮ বলে ২৫ রান করেন। নর্থ সাউথের বোলার আকবর ৩ উইকেট এবং মাহমুদউল্লাহ ২ উইকেট পান। ম্যাচ সেরা নর্থ সাউথের নাদিম।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

দীর্ঘদিন ধরে বিয়ানীবাজারে সংস্কারহীন গ্রামীণ রাস্তায় দূর্ভোগ