বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজন ও ব্যবস্থাপনায় উপজেলা প্রথম বিভাগ ক্রিকেট লিগের গ্রুপ পর্বের পৃথক খেলায় জয় পেয়েছে বসুন্ধরা ক্রিকেট ক্লাব ও ইউনিটি ক্রিকেট ক্লাব। শুক্রবার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বসুন্ধরা ও ইউনিটি প্রতিপক্ষতে ৮ উইকেটের ব্যবধানে হারিয়েছে।

সকালে টস জিতে বসুন্ধরা প্রতিপক্ষ চারখাই চ্যালেঞ্জার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানায়। নির্ধারীত ওভাবে ৬ উইকেট হারিয়ে চারখাই চ্যালেঞ্জার্স ৯১ রান করতে সক্ষম হয়। দলের হয়ে নাঈম ২৫ বলে ১৬ রান করেন। বসুন্ধরার বোলার মিনহাজ এবং সাজন ১টি করে উইকেট পান।

টার্গেটে ব্যাট করতে নেমে দশম ওভারে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় তুলে নেয় বসুন্ধরা। দলের হয়ে সাদিক ১৮ বলে ৪০ রান ও আরিফ ৯ বলে ১৪ রান করেন। চারখাই চ্যালেঞ্জার্স এর বোলার শিপুল ২৮ রান দিয়ে ২ উইকেট পান। ম্যাচ সেরা হয়েছেন সাদিক।

দুপুরে টস জিতে ইউনিটি ক্রিকেট একাডেমী প্রতিপক্ষ ফতেহপুর ক্রিকেট ক্লাবকে ব্যাট করার আমন্ত্রণ জানায়। ব্যাট করতে নেমে ফতেহপুর ক্রিকেট ক্লাব সব কয়টি হারিয়ে ৭৯ রান তুলে। ইউনিটির বোলার জোহাহির ও মিছবা ২টি করে উইকেট পান।

জবাব দিতে নেমে নাবিল ও জামিলের দৃঢ়তায় ৮ উইকেটের সহজ জয় পায় ইউনিটি। জামিল ২৪ বলে ৩১ রান ও নাবিল ২৮ বলে ৩৯ রান করেন। ফতেহপুরের বোলার ফারহান ও নাদিম ১টি করে উইকেট পান। ম্যাচ সেরা হয়েছেন জোহাহির।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে তরুণের চমক- 'বাইসাইকেলে মোটর সংযোজন'