বিয়ানীবাজার পৌরসভার ৩ ওয়ার্ডের ভোট কেন্দ্রে পুনর্নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল আটটা থেকে কোন রকম গোলযোগ ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। আইন শৃঙ্খলা বাহিনীর ছয় স্তরের সদস্যরা ভোট কেন্দ্রের ভেতর ও বাইরে দায়িত্ব পালন করছেন। প্রথম দেড় ঘন্টায় ১৯.৮০ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

আজ সোমবার সকাল নয়টা ৩৫ মিনিট পর্যন্ত কেন্দ্রের ১০টি বুথে ৬২১টি ভোট কাস্ট হয়। একেন্দ্রের ভোটার রয়েছেন ৩৩৮০জন।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আবু নাসের পিন্টু সকাল সাড়ে নয়টা সাংবাদিকদের বলেন, শান্তিপূর্ণ পরিবেশে এবং ভাল পরিবেশে ভোট গ্রহণ চলছে। কেন্দ্রের ভেতর ও বাইরের পরিবেশ ভাল রয়েছে। তিনি বলেন, এই পরিবেশ গত ২৫ তারিখে থাকলে আজকে এখানে আসতে হবে না। এক প্রশ্নের জবাবে দিনি বলেন, এই পরিবেশে শেষ পর্যন্ত বজায় থাকলে ফলাফল আমার পক্ষে থাকবে। এ রকম পরিবেশ থাকলে ফলাফল যাই হোক আমি নেবে নেব।

সকাল থেকে নারী ভোটারদের উপস্থিতি ভাল ছিল। তবে সকাল ১০টার দিকে ভোটারদের উপস্থিতি কিছুটা কমে আসে। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি আবার বৃদ্ধি পাবে বলে স্থানীয়রা ধারণা করছেন।

কেন্দ্রে সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে তিনজন ম্যাজিস্ট্রেট এর অধিনে বিজিবি স্টাইকিং ফোর্স, মোবাইল কোর্ট, আমর্ড পুলিশ, পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।