হাজারো ছাত্রের শিক্ষক, বিয়ানীবাজারের পঞ্চখন্ড হরগোবিন্দ (পিএইচজি) উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ সিনিয়র শিক্ষক ও বিয়ানীবাজার কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির উপদেষ্টা মাষ্টার মোঃ রুহুল আমিনের (ফাত্তাহ মাস্টার) তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। ২০১৭ সালের আজকের এইদিনে হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

প্রয়াত এ শিক্ষকের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়া মাত্র পুরো বিয়ানীবাজারজুড়ে শোকের ছায়া নেমে এসেছিল। শোকাহত হাজারো মানুষের চোখে জলে শেষ বিদায় নিয়েছিলেন রুহুল আমিন ‘ফাত্তাহ স্যার’। পরদিন তাঁর শেষ কর্মস্থল পিএইচজি স্কুল মাঠে আয়োজিত জানাজা নামাজে তাঁকে শেষ বিদায় জানাতে উপস্থিত হয়েছিলেন সহকর্মী শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষার্থী, ব্যবসায়ী, স্বজনসহ অসংথ্য গুণগ্রাহী। একজন শিক্ষাগুরু রুহুল আমিন আজীবন বুকে লালন করেন শিক্ষাকে। তিনি শিক্ষা দিয়ে আলোকিত করেছেন পঞ্চখণ্ডের হাজারো শিক্ষার্থীকে।

এদিকে, প্রয়াত শিক্ষক রুহুল আমিনের মৃত্যুবার্ষিকীতে তাঁর মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন মরহুমের পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, শিক্ষক রুহুল আমিন মাথিউরা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় থেকে কর্মজীবন শুরু করে সর্বশেষ পঞ্চখন্ড হরগোবিন্দ (পিএইচজি) উচ্চ বিদ্যালয়ের অবসর গ্রহণ করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৪র্থ পর্বে তিলপারা ইউনিয়ন