বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহদি হোসেনের চোখের চিকিৎসা করার জন্য অর্থ সহায়তা প্রদান করেছে স্পেনস্থ বিয়ানীবাজার সমিতি বার্সেলোনা। আজ শনিবার বিকালে বিয়ানীবাজার পৌর মেয়রের কার্যালয়ে এ অর্থ প্রদান করা হয়। অর্থ গ্রহণকালে শিক্ষার্থী মাহদির সাথে তার পিতা আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আব্দুস শুকুরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জাকির হোসেন, প্রধান শিক্ষক আব্দুল হাসিব জীবন, ব্যবসায়ী অহিদুল ইসলাম কাজল, উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আবুল হোসেন খছরু, উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন’র সভাপতি এবাদ আহমদ, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ প্রমুখ।

অর্থ প্রদান অনুষ্ঠানে অতিথিরা স্পেনস্থ বিয়ানীবাজার সমিতি বার্সেলোনার সভাপতি ময়নুল আবেদীন ও সাধারণ সম্পাদক হিরো আলমসহ সমিতির সকল দায়িত্বশীলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীরা এভাবে দেশের দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়ালে সমাজ থেকে বৈষম্য দূর হবে এবং অসহায় মানুষের কল্যাণ সাধিত হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল মতলিব ও ছরওয়ার হোসেন, কাউন্সিলর কাইয়ুম আহমদ ও আব্দুর রহমান আফজল, সাংবাদিক হিরণ রোহী দাস, আবু তাহের রাজু ও আহমদ রেজা চৌধুরী, সুমন আহমদ ও রুমেল আহমদ প্রমুখ।

প্রসঙ্গত, কয়েক মাস পূর্বে ষষ্ঠ শ্রেণিতে পাঠদানকালে পাশের শিক্ষার্থী বেত্রাঘাত করেন শিক্ষক সুফিয়ান। এ সময় কঞ্চির একটি টুকরো শিক্ষার্থী মাহদি চোখে আঘাত করে। তাকে প্রথমে বিয়ানীবাজার এবং পরে সিলেট ওসমানি হাসপাতালে ভর্তি করা হলে অস্ত্রপচার মেষে চিকিৎসকরা জানান মাহদির চোখটি নষ্ট হয়ে গেছে।