বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী পঞ্চখন্ড হরগোবিন্দ (পিএইচজি) মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষ্যে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আগামী ৩০ নভেম্বরের মধ্যে নিজ নিজ রেজিস্ট্রেশন সম্পন্ন করার আহবান জানানো হয়েছে। রোববার বিকেলে বিদ্যালয়ের অফিস কক্ষে আহবায়ক কমিটির সাথে রেজিস্ট্রেশন ও প্রচার কমিটির এক যৌথ সভায় রেজিস্ট্রেশনের তারিখ নির্ধারণের পর এই আহবান জানান সংশ্লিষ্টরা।

এসময় শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শিক্ষাবিদ আলী আহমদ, খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতের সাবেক প্রধান শিক্ষক লায়ন কাজী মতিউর রহমান, রোটারিয়ান ফখর উদ্দিন, সালেহ আহমদ বাবুল, সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন, রেজিস্ট্রেশন উপ কমিটির আহবায়ক রোটারিয়ান গৌছ উদ্দিন খান খোকা ও সদস্য সচিব রোটারিয়ান এমরান হোসেন দিপক, প্রচার উপ কমিটির সদস্য সচিব সুফিয়ান আহমদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিদিন বিদ্যালয় চলাকালীন সময় সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিদ্যলয়ের অফিস কক্ষে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা এক (১) কপি ছবি ও রেজিস্ট্রেশন ফি দিয়ে নিজ নিজ রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।