বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ (রিভারবেল্ট গ্রুপ) আজ বৃহস্পতিবার দুপুরে কর্মী সভা শেষে আনুষ্ঠানিকভাবে নৌকার গণসংযোগ শুরু করেছে। ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে কর্মীসভা শেষে বিয়ানীবাজার পৌরসভার নির্বাচনে নৌকার মাঝি আব্দুস শুকুরকে নিয়ে কলেজ রোড ও দাসগ্রামে গণসংযোগ করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

সিলেট জেলা ছাত্রলীগের গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলামের পরিচালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন নৌকার মাঝি আব্দুস শুকুর। অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক বেলাল আহমদ, আওয়ামী লীগ নেতা সুরমান আলী, মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, যুবলীগ নেতা বিলাল উদ্দিন, নাজিদ উদ্দিন, সুয়েল আহমদ, রফিকুল হক চৌধুরী, এস চৌধুরী তানু, উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেক, হুমায়ুন কবির পারভেজ ও রাজন আহমদ।

ছাত্রলীগের কর্মী সভায় শেষ দিকে যোগ দেন নৌকার মাঝি আব্দুস শুকুর। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার জীবনের সবচেয়ে সেরা পাওয়া মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন। জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে স্বক্ষর করে নৌকার মাঝি নির্ধারণ করেছেন। জাতির জনকের কন্যার কাছে আমি চির ঋণী। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আমার মতো আওয়ামী লীগের কর্মীকে নিয়ে আপনারা কাজ করছেন। তিনি পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভার উন্নীত করার বিভিন্ন দিক তুলে ধরে বলেন, শুধু যোগ্য নেতৃত্ব না থাকায় আমরা এখন সবচেয়ে পিছিয়ে থাকা এক পৌরসভার বাসিন্দা।