মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬তরুণের পরিবারের স্বজনদের খোঁজ নিতে এবং তাদের সমবেদনা জানাতে গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা জমিয়ত নেতৃবৃন্দ নিহত প্রত্যেকের বাড়ি যান। এসময় শোকাহত স্বজনদের সঙ্গে কথা বলেন, তাদের ধৈর্য ধারণ করতে বলেন এবং স্বজনদের নিয়ে বাড়িতে সংক্ষিপ্ত তেলাওয়াত-দোয়া এবং কবর জিয়ারত করেন।

নেতৃবৃন্দ নিহত গাড়ি চালক বাবুল আহমদের সন্তানদের হাতে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এবং আগামিতেও সাধ্যমত সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন ।

জমিয়তের দায়িত্বশীলরা এ দূর্ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে যাওয়া ব্যবসায়ী দেলওয়ার হোসেনের বাড়ি গিয়ে তার সাথে কুশল বিনিময় করেন।

বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জমিয়ত নেতা মুফতি শিব্বির আহমদের নেতৃত্বে প্রতিনিধিদলে আরো ছিলেন উপজেলা জমিয়তের সিনিয়র সহ সভাপতি শায়খ আব্দুস শহিদ, সহসভাপতি শায়খ আতিকুর রহমান, যুব জমিয়ত সভাপতি আব্দুল হামিদ, ছাত্র জমিয়ত সেক্রেটারি দিলওয়ার হোসাইন, কলিমুল্লাহ ফাহাদ প্রমুখ । উল্লেখ্য, বাদ যুহর দক্ষিণ বিয়ানীবাজার জনতা মার্কেটস্থ জমিয়ত অফিসে নিহতদের রুহের মাগফিরাত কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল আয়োজন করে জমিয়ত, যুব ও ছাত্র জমিয়ত বিয়ানীবাজার উপজেলা শাখা।