সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- অবৈধ সরকারের অপশাসনে গোটা জাতি আজ অতিষ্ট। সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, বিধায় তারা জনকল্যাণের বিপরীতে জনদুর্ভোগ সৃষ্টিতে ব্যস্ত। একদিকে তারা লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করছে। অন্যদিকে অপশাসনের মাধ্যমে বিএনপি’র নেতাকর্মীদের জেলে পুরছে। এদেশে ৫ জানুয়ারীর মত প্রহসনের আর কোন নির্বাচন হতে দেয়া হবেনা উল্লেখ করে তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবীতে দেশের প্রতিটি প্রান্তে শহীদ জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধ হতে হবে। এ সরকার আবারও পাতানো নির্বাচনে আয়োজন করলে জনতার আন্দোলনে এই সরকারকে বিদায় করা হবে।

আজ বৃহস্পতিবার বিকালে বিয়ানীবাজার উপজেলার সারপার বাজারে মুড়িয়া ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাহমুদুল হাসান মাখন’র সভাপতিত্বে ও মুড়িয়া ৯ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী মবু ও মুড়িয়া ইউনিয়ন যুবদল’র সহ সাধারণ সম্পাদক ফজল আহমদ তাপাদারের যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদল’র সভাপতি আব্দুল মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল, সিলেট মহানগর বিএনপি’র সহ সভাপতি ফাত্তাহ বকসী, উপজেলা বিএনপি’র সহ সভাপতি দেলওয়ার হোসেন মুক্তা, আতাউর রহমান ও আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, যুগ্ম সম্পাদক ছরওয়ার আহমদ, হাফিজুর রহমান, নাজিম উদ্দিন, আব্দুল করিম তাজুল, আব্দুল ওয়াদুদ এনু, উপজেলা যুবদল’র সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিম রানা, সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল গনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক দল’র সদস্য সচিব গিয়াস উদ্দিন, পৌর বিএনপি’র সভাপতি আবু নাসের পিন্টু, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক কামাল হোসেন, সহ স্বাস্থ্য সম্পাদক শাহজান আহমদ, মুড়িয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কাদির, মুড়িয়া ৯ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, সিলেট জেলা ছাত্রদল’র সহ অর্থ সম্পাদক আহমদ রেজা, সদস্য শাহিন আহমদ, উপজেলা যুবদল নেতা জামিল আহমদ, কলেজ ছাত্রদল’র সাবেক সভাপতি শাহাব উদ্দিন, উপজেলা ছাত্রদল’র সিনিয়র যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলার মো. মিছবাহ উদ্দিন, ময়নুল রশীদ, সদস্য সচিব বি হোসেব বাবলু, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রদল’র সভাপতি এম আলম হোসেন চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন লিমন প্রমুখ।