পরশু থেকে মাঠে গড়াচ্ছে নিউজিল্যান্ড-বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। তার আগে এই সিরিজের নামকরণ করা হলো।

স্বাগতিক নিউজিল্যান্ড এবং সফররত বাংলাদেশ ও পাকিস্তান নিয়ে অনুষ্ঠিতব্য এই সিরিজের নাম বাংলা ওয়াশ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। বাংলা ওয়াশ লিমিটেড মূলত এএনএইচ গ্রুপের একটি প্রতিষ্ঠান, যা গৃহস্থালি জিনিসপত্র পরিষ্কারের সামগ্রী তৈরি করে থাকে।

অক্টোবরের শেষদিকে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসর। ত্রিদেশীয় সিরিজটিকে সেই টুর্নামেন্টের প্রস্তুতির অংশ হিসেবেই দেখা হচ্ছে।

আগামী ৭ অক্টোবর পাকিস্তান-বাংলাদেশ ম্যাচের মধ্য দিয়ে ত্রিদেশীয় সিরিজটি মাঠে গড়াবে। এরপর ৯ অক্টোবর স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা।

পরবর্তীতে ১২ অক্টোবর আবারও কিউইদের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ। পরদিন ১৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে লড়বে লাল-সবুজ জার্সিধারীরা। আগামী ১৪ অক্টোবর ত্রিদেশীয় এই টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণের এই সিরিজের সবগুলো ম্যাচই নিউজিল্যান্ডের ক্রাইস্টার্চে অনুষ্ঠিত হবে।

‌বিয়ানীবাজারের শামীম দম্পতির স্বপ্ন ভাঙছে কুশিয়ারা, আতঙ্কে কাটছে দিবারাত্রি