যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ছাব্বির উদ্দিনের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কের স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ৬টায় দেশী সিনিয়র সেন্টার হলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুল ইসলাম খান।

বুলবুল আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি বুরহান উদ্দিন কফিল। বিশেষ অতিথির অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক মস্তফা কামাল, যুক্তরাষত্র যুবলীগের সাবেক তিন বারের সভাপতি মিছবাহ আহমদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য সামছুল আবেদীন, ৩৭ কাউন্সিলম্যান পদপ্রার্থী মিছবাহ আবেদীন, আওয়ামী লীগ নেতা মাও. ছাইফুল ইসলাম সিদ্দিকী, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাব্বির উদ্দিনের চাচা নজির উদ্দিন লাল, বিয়ানীবাজার উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল কুদ্দুস টিটু, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি দুরুদ মিয়া রলেন, কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলীম উদ্দিন, নিউইয়র্ক ইয়ুথ এসোসিয়েশনের আহ্বায়ক খলকুর রহমান, যুক্তরাষ্ট্র স্পোর্টস কাউন্সিলের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রানা, যুবনেতা আব্দুন নুর হারুন, ছাত্রনেতা সরওয়ার হোসেন, পুলিশ অফিসার ছাইফ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী সাহেল আবেদীন, যুব সংঘের রুমেল আহমেদ, জুবের আহমেদ, সাইদুল ইসলাম, নসির উদ্দিন, শিপলু আহমেদ, ছাত্রনেতা হাসান আহমদ প্রমুখ।

মতবিনিময় সভায় সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন চেয়ারম্যান পদপ্রার্থী ছাব্বির উদ্দিন জানান তিনি কেন্দ্র, জেলা ও তৃণমূল আওয়ামী লীগের সমর্থনে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করবেন। মুড়িয়া ইউনিয়নের সর্বস্তরের মানুষের মৌলিক ও নাগরিক অধিকার পূরণে কাজ করবেন। তিনি ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়ন প্রকল্পগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করবেন। এছাড়াও তিনি প্রবাসের মানুষের সবধরনের সহযোগিতা করার পাশাপাশি মুড়িয়া হাওর উন্নয়ন প্রকল্পে অগ্রগতি নিয়ে তিনি কাজ করবেন।

এসময় সভায় উপস্থিত সকলেই ছাব্বির উদ্দিনের প্রতি সমর্থন জানিয়ে দলমত নির্বিশেষে মুড়িয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ও সমৃদ্ধ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তার পক্ষে কাজ করার আহবান জানান। তারা ছাব্বির উদ্দিনের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং সবধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

অর্থাভাবে বন্ধ মসজিদের কাজ : পাশে বিয়ানীবাজারের কয়েকজন প্রবাসী, অন্যদেরও আহবান