নিউইয়র্কে মাথিউরা ইউনিয়ন সমিতির বার্ষিক বনভোজন ও বারবিকিউ পার্টি হেমইস্টেট লেক পার্কে সম্পন্ন হয়েছে। করোনা দূর্যোগের কারণে এবারের আয়োজন সীমিত আকারে শুধু সমিতির পুরুষ সদস্যদের নিয়ে পালন করা হয়।

দীর্ঘদিন ঘরবন্দী থাকায় উৎফুল্লভাবে এমন আয়োজনে সবাই সামিল হন। অনেক আনন্দ ও উৎসাহের মাধ্যমে সময়টি উপভোগ করেন সমিতির সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বনভোজনে ফুটবল, ক্রিকেট, গ্রাম বাংলার ত্রতিহ্যবাহী মোরগের লড়াইসহ নান্দনিক সব ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাথিউরা ইউনিয়ন সমিতি নিউইয়র্কের সভাপতি কমর উদ্দিনের সভাপত্বিতে উপস্তিত ছিলেন সমিতির উপদেষ্টা সদস্য তোলন মুজিব রাজিব, সাবেক সভাপতি আবুল কালাম, সহ সভাপতি ফয়ছল আহমদ, সহ সভাপতি ছফর লোদি, কোষাধ্যক্ষ কামরুল হাসান শাহিন, সহ কোষাধ্যক্ষ এনামুল ইসলাম সেবুল, সাংগঠনিক সম্পাদক হাফিজ লোদী, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক মাছুম বকসি মুন্না, প্রচার সম্পাদক হাছান খান, সহ প্রচার সম্পাদক আদনান খান রবি, সহ ক্রীড়া সম্পাদক জয়নুল আবেদীন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাবিব আহমদ, সাহ্যিত ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ খান, ধর্ম সম্পাদক আবুল হাসনাত, সদস্য সাইখুল ইসলাম শেখ, সদস্য ইকবাল হোসেন, সদস্য তাহিদুর রহমান তওয়াব, সদস্য জবরুল লোদী, ছদরুল লোদী, ওজি উদ্দিন, সাব্বির আহমদ, শাহিন আহাদ, জুনাইদ উদ্দিন, ইমরান হোসেন, এবাদ হোসেন তাহের, সুমন আহমদ, ছাহিম লোদী, বিলাল আহমদ, আবুল খায়ের, খয়ের আহমদ, আবুল কাসেম, নাজমুল হোসেন, তায়েফ, আখলাক, শেজু আহমদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম অপু।

সমিতির আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নাঈম খালেদ মস্তাক আহমদ, বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সদস্য শিমুল চৌধুরী ,শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসেন আহমদ, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সদস্য শুক্কুর আহমদ, সোহেল আহমদ, আরিফ আহমদ, জাকারিয়া আহমদ, ইকবাল হোসেন, ইফতেখার হোসেন, আলতাফ হোসেন, তাওহীদ, রিফাত প্রমুখ৷

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার