যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী বিয়ানীবাজারের প্রবাসীদের তালিকা দিন দিন দীর্ঘ হচ্ছে। এ তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন আলহাজ্ব মনজির হুসাইন আহমেদ। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া গ্রামে ।

বুধবার (৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টায় লং আইল্যান্ড জুইস হাসপাতালে চিকিৎসাধীন অবস্হান তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মরহুম আলহাজ্ব মনজির হুসাইন আহমেদ দীর্ঘদিন ধরে নিউইয়র্কের জ্যামাইকাতে বসবাস করে আসছিলেন। তিনি জ্যামাইকা দারুস সালাম মসজিদের সহ সভাপতি ছিলেন। তিনি নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আবুল হোসেনের বড়ভাই এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মানবাধিকার সম্পাদক মিসবা আহমদের চাচা। তারা দুজনেই মরহুমের রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

এদিকে, আলহাজ্ব মনজির হুসাইন আহমেদের মৃত্যুতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া বিরাজ করছে। তার মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির নেতৃবৃন্দরা এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। একই সাথে এবি মিডিয়া গ্রুপের পরিচালকবৃন্দও মরহুমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

উদ্বোধনের অপেক্ষায় নবনির্মিত বিয়ানীবাজার উপজেলা কমপ্লেক্স