বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের ১নং ওয়ার্ড শ্রীধরায় উপজেলা, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন নৌকার মাঝি আব্দুস শুকুর। নানার বাড়ি এলাকায় তিনি গণসংযোগকালে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা, দোয়া ও ভোট প্রার্থনা করেন।

আব্দুস শুকুর গণসংযোগকালে বলেন, দীর্ঘদিন বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন না হওয়ায় এবং নির্বাচিত মেয়র না থাকায় এখানে প্রকৃত উন্নয়ন সাধিত হয়নি। যার কারনে পৌরবাসী প্রকৃত নাগরিক সুবিধা থেকে বঞ্চিত থেকেছেন। অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পৌরসভায় বাধ্য হয়েই আমাদের বসবাস করতে হয়েছে। এখন সময় এসেছে একজন যোগ্য মেয়র নির্বাচিত করার। তিনি বলেন, আমি নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসন করবো। বৃষ্টি হলেই পৌরসভার সড়কগুলো একেকটি খালে পরিণত হয়। এছাড়া পরিস্কার, পরিচ্ছন্ন পৌরসভা উপহার দেয়াই আমার প্রথম ও প্রধান লক্ষ্য।

গণসংযোগকালে তার সাথে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, দপ্তর সম্পাদক মোসলেহ উদ্দিন, শিক্ষানুরাগী নুরুল হক,  পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ  আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জুবের আহমদ, যুবলীগ নেতা জাবেদ আহমদ, জেলা ছাত্রলীগের সদস্য কেএসইচ সুমন ও জাফর আহমদ প্রমুখ।