যুক্তরাষ্ট্রের নর্থ ইষ্ট, ফিলাডেলফিয়া পেনসিলভেনিয়া থেকে প্রথমবারের মতো আমেরিকার মূলধারার রাজনীতিতে নির্বাচন করতে যাচ্ছেন মোহাম্মদ আবদুল্লাহ নান্নুসহ ৮ প্রার্থী। এদের মধ্য ৬ জন ডেমোক্র্যাট এবং একজন মহিলা প্রার্থী সহ দু’জন রিপাবলিকান পার্টি থেকে নির্বাচনে অংশগ্রহন করবেন।
“Ward Executive Committee Member” ওয়ার্ড কার্যনির্বাহী কমিটি’র সদস্য হিসাবে উনারা নির্বাচনে অংশগ্রহন করবেন আগামী ১৭ই মে, ২০২২ইং প্রাইমারী নির্বাচনে।

নর্থ ইষ্ট ফিলাডেলফিয়া থেকে মূলধারার রাজনীতিতে বাংলাদেশী কমিউনিটির যে কেউ অংশগ্রহন করুক এটা বাঙ্গালী কমিউনিটির মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল। এবার সে প্রত্যাশাপুরণের দ্বারপ্রান্তে।

মূলধারার রাজনীতিতে বাংলাদেশীকমিউনিটির আশা আকাঙ্খকা পুরণ করা ৮ নির্বাচনে অংশগ্রহন করায় নতুন দ্বারয় উন্মোচিত হয়েছে। এর ধারাবাহিকতা ধরে আগামীতে মূলধারার রাজনীতিতে আরো বেশি কমিউনিটির নেতৃবৃন্দ অংশ নেবেন। যা ভবিষ্যতে বাঙ্গালী কমিউনিটির জন্য সুপল বয়ে আনবে।

পেনসিলভেনিয়ার বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি ৮ বাংলাদেশী প্রার্থীকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন কমিউনিটির সর্বস্তরের মানুষ।

‌শ্রীধরা-নবাং গ্রামবাসীর সাথে মতবিনিময় সভায় মেয়র পদে প্রার্থীতা ঘোষণা দিলেন আব্দুল কুদ্দুছ টিটু