বিয়ানীবাজারে সরকারি কলেজের নবীন শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছে উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগ (মূলধারা)। আজ বৃহস্পতিবার কলেজের একাদশ শ্রেণির নবীন শিক্ষার্থীদের স্বাগত জানায়।

মিছিলটি কলেজ ক্যাম্পাস ঘুরে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি কলেজে এসে আলোচনা সভায় মিলিত হয়। বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ফায়েক আহমদ এর সভাপতিত্বে এবং হালিম আহমদ ও মাছুম আহমদ এর যৌথ পরিচালণায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগ নেতা কাওছার আহমদ। তিনি বলেন, ছাত্রলীগ শুধুমাত্র একটি ছাত্রসংগঠন নয় ছাত্রলীগ হচ্ছে ইতিহাস বিনির্মাণকারী একটি প্রতিষ্ঠান। নবীনদেরকে মেধার রাজনীতি দিয়ে জননেত্রী শেখ হাসিনা’র রূপকল্প ২০৪১ বাস্তবায়নের জন্য কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজু আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা ছিদ্দিকুর রহমান, আবদুল্লাহ আল নোমান, রাসেল আহমদ, খালেদুজ্জামান, জাহাঙ্গীর আলম, পৌর ছাত্রলীগ নেতা জাবেদ আহমদ, কলেজ ছাত্রলীগ নেতা জাফর আহমদ, রেজাউল হক রনি, নাইম উদ্দিন, আব্দুল কাদির, তান্বির আহমদ, নিজু বৈধ্য, মাসুদ আহমদ জনি, জাফরান খাঁ, সাব্বির আহমদ, আবদুল্লাহ আল মাসুম মুন্না প্রমুখ।

আলোচনা সভা শেষে ছাত্রলীগের পক্ষ থেকে নবীনদের সংবর্ধনা প্রদান করা হয়।
সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীন বরণ উৎসবের সমাপ্তি ঘটে।