সারাদেশে নারী-শিশুদের নির্যাতন, ধর্ষণ, হত্যাসহ সকল প্রকার নির্যাতনের বিরুদ্ধে বিয়ানীবাজারে স্পর্শ সোস্যাল মিডিয়ার আয়োজনে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় মধ্য বিয়ানীবাজারে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে ধর্ষন ও হত্যার প[রতিবাদে আলোক প্রজ্জ্বলন করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান স্পর্শের নেতৃবৃন্দরা।

স্পর্শ সোস্যাল মিডিয়ার সভাপতি এম. সাইফুর রহমান সাইফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পার্থ পাল দিপকের সঞ্চালনায় মানববন্ধনে অতিথি ছিলেন স্পর্শের উপদেষ্টা ছিদ্দিক আহমদ, আব্দুল হাসিব, এনাম উদ্দিন, এম এ গনি, এমরান হোসেন দিপক, গর্ভনিংবডির চেয়ারম্যান আহমদ হোসেন খান।

এছাড়াও উপস্থিত ছিলেন স্পর্শের যুগ্ম সম্পাদক আফজালুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ সুমন, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, শিক্ষা সম্পাদক সায়েম আহমদ, সাংস্কৃতিক সম্পাদক আহমদ রেজা চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সারাদেশে নারী ও শিশুদের উপর নির্যাতন তেমন নেই। দিন দিন এসব নির্যাতন বেড়েই চলছে। শুধু তাই নয়, বর্বরেরা নারী ও শিশুদের ধর্ষণসহ হত্যাকাণ্ডের মতো কর্মকাণ্ড করে যাচ্ছে। এর সুষ্ঠু কোনো বিচার এখনো পর্যন্ত হয়নি। বক্তারা রাষ্ট্রপতি ও প্রধানমন্রী ধর্ষণের শাস্তিস্বরূপ যে ফাঁসির কথা জানিয়েছেন তার সাধুবাদ জানিয়ে বলেন, শিশু ও নারীসহ সকল প্রকার নির্যাতনের বিরুদ্ধে যেন সর্বোচ্চ শাস্তি দেওয়া হয়- এই দাবি সরকারের প্রতি জানাচ্ছি।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল পৌরশহরের প্রধান সড়কের গুরত্বপূর্ণ পয়েন্টগুলো প্রদক্ষিণ করে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-