ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদে উত্তাল সারাদেশ। সিলেটের এমসি কলেজ ও নোয়াখালীসহ দেশব্যাপী ধর্ষণ-নির্যাতনের অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি ও নির্যাতনকারীদের দ্রুত বিচারের দাবিতে বিয়ানীবাজারে মাননববন্ধন করেছে সামাজিক সংগঠন হাসবুনাল্লাহ অর্গানাইজেশন। মঙ্গলবার বিকেলে পৌরশহরের উত্তরবাজারে মানববন্ধনে বক্তারা নারী নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ও তাদের ইন্ধনদাতাদের ফাঁসির দাবি জানান।

অর্গানাইজেশনের সেক্রেটারি মনজুরুল হাসানের পরিচালনায় ও দিলাওয়ার হোসাইন সভাপত্বিতে মানববন্ধনে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক বিয়ানীবাজার শাখার সভাপতি এডভোকেট আমান উদ্দীন। এসময় তিনি নারীদের নিরাপত্তা নিশ্চিত, ধর্ষণকারীদের সর্বোচ্চ সাজা ও সামাজিকভাবে প্রতিরোধের আহ্বান জানান।

মানববন্ধনে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আইকন ফাউন্ডেশনের প্রেসিডিয়াম সদস্য হাফিজ আব্দুল্লাহ, ‘নিসচা’ বিয়ানীবাজারের সদস্য কবির হুসাইন, অর্গানাইজেশনের কোষাধ্যক্ষ ফয়সল আহমদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রায়হান হোসাইন, প্রচার সম্পাদক মনসুর আহমদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অর্গানাইজেশনের সহ সাধারণ সম্পাদক আব্দুল কাদির জাফর, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান খান, প্রকাশনা বিষয়ক সম্পাদক শাহীন আহমদ, সহ কোষাধ্যক্ষ তারেক আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সাবের হোসেন, আবু সুফিয়ান, সাকের হোসেন, তানভীর আহমদ, ইমতিয়াজ আহমদ প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজার পৌরশহরে ঢাকনাবিহীন ড্রেনে বাড়ছে দুর্ভোগ-দুর্ঘটনা