বিয়ানীবাজার নিউজ ২৪। ০২ মার্চ ২০১৭।

বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি বলেছেন, গ্রাম-বাংলার প্রকৃত উন্নয়ন করতে হলে জাতীয় পার্টি সরকারের কোন বিকল্প নেই। দেশের মধ্যে একমাত্র জাতীয় পার্টি-ই সাধারণ মানুষের কথা চিন্তা করে তৃণমূল পর্যায়ে উন্নয়ন সাধিত করেছিল। বিরোধী দলের ভূমিকায়ও তাঁর দল সফল একথা উল্লেখ করে তিনি বলেন, সংসদ ও সংসদের বাইরে আমরা সরকারের জনবিরোধী প্রকল্পের বিরোধীতা এবং সমালোচনা করছি। একই সাথে জনহিতকর কাজেরও প্রশংসা করছি। বিরোধী দলে থাকলে সরকারের সব কিছুর বিরোধীতা করতে হবে এ নীতি জাতীয় পার্টি বিশ্বাস করে না। বিএনপি’র বর্তমান রাজনীতির দিকে ইঙ্গিত করে তিনি বলেন, দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য সুষ্ঠু রাজনীতি চর্চা সকলেরই করা উচিত। জাতীয় পার্টি শুরু করেছে, অন্যরা এ পথ বেচে নিলে তাদের সাধুবাদ জানাব।

আজ বৃহস্পতিবার (২ মার্চ)  বিকাল ৪টায় বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের কটুখালিপার গ্রামবাসীর আয়োজনে কটুখালিপার মোহাম্মদীয়া হাফিজিয়া নূরানি মাদ্রাসার উদ্যোগে তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবীন মুরব্বি আব্দুল আজিজের সভাপতিত্বে ও বিয়ানীবাজার উপজেলা জাতীয় ছাত্রসমাজ নেতা এইচ. এম সুমনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুস শহীদ লস্কর বশীর, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক লালু, মোল্লাপুর ইউপি চেয়্যারম্যান আব্দুল মান্নান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক হাজী ছফর উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল কাদির, সদস্য ইব্রাহীম আলী কটই, মোল্লাপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী শফিক উদ্দিন, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান প্রমুখ।

হুইপ’র একান্ত সচিব রুহুল আমিন, কটুলিপার মোহাম্মদীয়া হাফিজিয়া মাদ্রাসা’র সুপার মাওলানা জয়নুল আবেদিন, উপজেলা যুব সংহতি’র আহবায়ক মুহিবুর রহমান খাঁন মুকিত, হাবিবুর রহমান মুহিব মেম্বার, আবিদ হাসান লিটন, কেন্দ্রীয় জাতীয় ছাত্রসমাজ’র উপ কমিটি’র সদস্য শফিউর রহমান, উপজেলা জাতীয় ছাত্রসমাজ নেতা সাংবাদিক আহমদ রেজা চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বি সেলিম আহমদ, নুরুল ইসলাম, ফৈয়জ আলী, আরমিন আলী, নুর উদ্দিন ও শিক্ষার্থী প্রমুখ।