বিজ্ঞপ্তি। ১৫ ফেব্রুয়ারি ২০১৭।

সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে বাণিজ্য শাখার এক কর্মচারীকে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ঘুষ গ্রহণের সময় ধরতে গিয়ে দুদকের উপ-পরিচালকসহ দুদক কর্মকর্তা-কর্মচারীদের ৩ ঘন্টা অবরোধ করে রাখা এবং হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বিয়ানীবাজার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সংগঠনের সভাপতি আলী আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান স্বাক্ষরিত প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ নিন্দা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তারা বলেন, দেশের সামগ্রিক উন্নয়নের প্রধান অন্তরায় হচ্ছে দুর্নীতি। দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে বর্তমান সরকার বদ্ধপরিকর থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মহৎ এ উদ্যোগকে বাধাগ্রস্থ করতে যে অনৈতিক ঘটনা ঘটানো হয়েছে তার জন্য সিলেট জেলা প্রশাসনের ভাবমূর্তি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে।

বিবৃতিতে বলা হয়, জাতীয় স্বার্থে দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক বিয়ানীবাজার উপজেলা শাখা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে এবং ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করছে। পাশাপাশি জাতীয় স্বার্থে জনগণকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহবান জানানো হচ্ছে।