দীর্ঘ ১৬ মাস পর নির্বাচনী আসনের কোন অনুষ্ঠানে স্বশরীরে যুক্ত হলেন সিলেট ৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। মঙ্গলবার সকালে বিয়ানীবাজার উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ২০তম মাসিক সভায় অংশ নেন তিনি। করোনাকালীন সময়ে উপজেলাবাসীকে যথাযথ স্বাস্থ্যসেবা প্রদান এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভাইরাস মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করায় ভূয়সি প্রশংসা করেন অনুষ্ঠানের সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সার্বক্ষণিক খোজখবর নেয়ার তাগিদ দেন এবং শিগগিরই করোনা ভাইরাসের ভেকসিন প্রদান কার্যক্রম আবারও শুরু হবে বলেন জানান তিনি।

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আবু ইসহাক আজাদের পরিচালনায় উপজেলার স্বাস্থ্য সেবার বিভিন্ন চিত্র সভায় উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী। এসময় তিনি হাসপাতালের বিভিন্ন শূন্য পদগুলো পূরণের দাবি জানান এবং হাসপাতাল প্রাঙ্গণে বাগান তৈরি পরিকল্পনার কথা জানান তিনি।

মাসিক সভায় উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর, উপজেলা ভাইস চেয়ারম্যান মো জামাল হোসেন, বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকছুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি আব্দুল হাসিব মনিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অনুজ চক্রবর্তী, দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছালাম ও সাংবাদিক সজীব ভট্রার্চায সহ আরো অনেকে।

দেশে করোনার অস্তিত্ব শনাক্তের পর এটিই তার প্রথম সিলেট সফর। তিন দিনের সফরের শেষ দিন বুধবার গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্ধোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে যোগ দিবেন তিনি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের সূর্য সন্তান শহীদ ফখরুল দৌলা মনু মিয়াকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ