বিয়ানীবাজার উপজেলার তিলপারা ইউনিয়নের দাসউরা উচ্চ বিদ্যালয়ের চলমান পরিচালনা পর্ষদের সভাপতির আকস্মিক মৃত্যুবরণে সভাপতি পদ শূন্য হওয়ায় নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সমাজসেবী ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজমুল ইসলাম। গত রোববার দুপুর সাড়ে ১২টায় প্রধান শিক্ষকের কার্যালয়ে আয়োজিত এক সাধারণ সভায় উপস্থিত নির্বাচিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তাকে নতুন সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মৌলুদুর রহমানের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক (সচিব) মোঃ আতাউর রহমানের সঞ্চালনায় পরিচালনা পর্ষদের নতুন সভাপতি নির্বাচন প্রক্রিয়া শেষে সভায় পূর্ববর্তী সভাপতি মোঃ আব্দুল মুক্তাদিরের আকস্মিক মৃত্যুতে বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুর রহমান, দাতা সদস্য মোহাম্মদ বদরুল হক, শিক্ষানুরাগী সদস্য মোঃ এবাদুর রহমান, অভিভাবক সদস্য শরিফ উদ্দিন, মোহাম্মদ মাহবুব উর রহমান, আনা মিয়া ও আব্দুল্লাহ সুফিয়ান, শিক্ষক প্রতিনিধি মোঃ আব্দুর রহমান, মোঃ আনিসুর রহমান ও মহিলা শিক্ষক প্রতিনিধি উম্মে মেহেদী আরবী।

পরে নবনির্বাচিত সভাপতি বিদ্যালয়ে আগমন করলে পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, মোঃ নজমুল ইসলামের বাড়ি উপজেলার তিলপারা ইউনিয়নের দাসউরা গ্রামের শেখবাড়ি। তিনি বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডস্থ সমবায় মার্কেটের মেসার্স এম. ইসলাম ট্রেডার্সের স্বত্বাধিকারী। পাশাপাশি তিনি গ্রামের আর্থসামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে নিয়োজিত রয়েছেন। এর আগে তিনি দাসউরা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে শিক্ষানুরাগী ও অভিভাবক সদস্য হিসেবে দীর্ঘ প্রায় ১৬ বছর দায়িত্ব পালন করেছেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-