বিয়ানীবাজার উপজেলার দাসউরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

রোববার অনুষ্ঠিত অভিভাবক সদস্য পদ নির্বাচনে ৭ সদস্য পদপ্রার্থী অংশ নেন। অভিভাবকদের ভোটের চারজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন মো. শরীফ উদ্দিন (মোবাইল ফোন-২০১ ভোট), উবায়দুল হক (দোয়াত কলম-১৮৭ ভোট), এবাদুর রহমান (ছাতা-১৫৬ ভোট) ও আক্তার উজ জামান জামাল (টেলিভিশন-১৪৪ ভোট)।

প্রিজাইডিং কর্মকর্তা আরিফুর রহমান ভোট গগণা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিজয়ী এবং পরাজিত প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রাপ্ত ভোট সংখ্যা প্রকাশ করেন। নির্বাচনে বিজিত তিন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন আতিকুর রহমান (বই-১৩২ ভোট), আনা মিয়া (বৈদ্যুতিক পাখা-১৩১ ভোট) এবং তুলা মিয়া (ফুটবল-৯৬ ভোট)।

সকাল ১০টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দাসউরা উচ্চ বিদ্যালয়সহ আশপাশ এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হওয়ায় দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

‌সাপ্তাহিক বাজার দর।। পর্ব#১৪২।। ডিম-ব্রয়লার মুরগির দাম কমেছে