বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের দক্ষিণ মাথিউরাস্থ আরেঙ্গাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক ও প্রথম শ্রেণীর ৩৯জন শিক্ষার্থীকে এককালীন বৃত্তি স্বরূপ আর্থিক অনুদান প্রদান করেছে জলিল এন্ড আফিয়া ফাউন্ডেশন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয়ের হলরুমে আয়োজিত এ বৃত্তি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় এসএমসির সভাপতি মো. নূরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খালেদ সাইফুদ্দীন জাফরী। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মো. ফেরদৌসুর রহমান, এসএমসির সাবেক সভাপতি মক্তার আলী, এসএমসি সদস্য নিজাম উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব আজিজুর রহমান সেলিম, ইউপি সদস্য সৈয়দুর রহমান, সাবেক ছাত্রনেতা ও যুক্তরাষ্ট্র প্রবাসী মো. আওলাদ হোসেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও সমাজকর্মী রেজাউল হক।

অনুষ্ঠানে স্থানীয় এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, অভিভাবকবৃন্দ ও কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিক্ষা সহায়তা হিসেবে আরেঙ্গাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির ২৯ জন শিক্ষার্থীকে জনপ্রতি নগদ ৫০০/- (পাচ শত) টাকা এবং প্রথম শ্রেণির ১০ জন শিক্ষার্থীকে ১০০০/- ( এক হাজার ) টাকা করে এককালীন বৃত্তি প্রদান করা হয়।