বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি, তিলপাড়া ইউনিয়ন বিএনপির প্রতিষ্ঠাতা  সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজি মজির উদ্দিন (৭৭) আর নেই। জটিল রোগে আক্রান্ত হয়ে শুক্রবার (আজ) রাত ৮টায় সিলেট উপশহরের বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তিনি দু’ভাই, স্ত্রী, ৪ পুত্র, ৩ কন্যা, পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ আজ শনিবার সকাল ১০টায় গাংকুল শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
উল্লেখ্য, হাজি মজির উদ্দিন দক্ষিণ দাসউরা বড়বাড়িতে জন্মগ্রহণ করেন । পরবর্তীতে তিনি গাংকুল গ্রামে নতুন বাড়ি নিয়ে বসবাস করেন।

এদিকে রাজনীতিবিদ হাজি মজির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নাজমুল হোসেন পুতুল, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ। এক শোকবার্তায় তারা বলেন, বিএনপির প্রতিষ্ঠাকালীন সময় থেকে হাজি মজির উদ্দিন আমৃত্যু দলের একজন নিবেদিত কর্মী ছিলেন। রাজনীতির এই দুঃসময়ে মজির উদ্দিনের মৃত্যুতে বিএনপি পরিবার শোকাহত। তারা মরহুমের রুহের মাগফেরাত ও শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।