পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে বিয়ানীবাজারে চার গ্রামের অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেছে মানবিক সংগঠন ‘স্পন্দন’। বুধবার (২৯ জুলাই) সকাল ১১টায় বিবিরাই ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে তিলপাড়া ইউনিয়নের বিবিরাই, গোরকটেকা, কালাইম ও ইনামসহ পার্শ্ববর্তী গ্রামগুলোর অস্বচ্ছল পরিবারগুলোর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের ঈদ প্রজেক্টের আওতায় প্রথম পর্বের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও স্পন্দনের উপদেষ্টা মজির উদ্দিন আনসার, দাসউরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিছবাহ উদ্দিন, সংগঠনের উপদেষ্টা আব্দুল বাছিত জবলু, উপদেষ্টা ডাঃ আব্দুস সালাম মুক্তা, উপদেষ্টা আমিনুল হক, বিবিরাই গ্রামের সদস্য আব্দুল হাই আজাদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্পন্দন একটি মানবিক ও অরাজনৈতিক সংগঠন। প্রতিষ্ঠালগ্ন থেকেই এ সংগঠনটি তিলপাড়া ইউনিয়নের অস্বচ্ছল পরিবারগুলোর পাশে দাড়ানোর পাশাপাশি আর্তমানবতার সেবা কাজ করে যাচ্ছে। স্পন্দনের সদস্যরা চেষ্টা করছে অসহায় ও দুঃস্থদের মুখে হাসি ফোটাতে। আমরা আশাবাদী তারা অবশ্যই সফল হবে।

এসময় সংগঠনের প্রতিষ্টাতা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন তানভির হোসেন, মুহিবুর রহমান, সাহাব উদ্দিন, সদস্য কামিল হোসেন, ইমরান হোসেন, আবিদুল ইসলাম এমরান, তৌফিক রাব্বি ও আব্দুল্লা আল নোমান।

উল্লেখ্য, তিলপাড়া ইউনিয়নের অস্বচ্ছল পরিবারগুলোর মধ্যে ঈদ প্রজেক্টের আওতায় কয়েকটি ধাপে ঈদ সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নেন সংগঠনটির দায়িত্বশীলরা। এ প্রজেক্টের আওতায় দ্বিতীয় পর্বে বৃহস্পতিবার ইউনিয়নের দেবারাই ও খাগাইলের গ্রামের অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

৭ বছরে বিয়ানীবাজারের ২২ কোটি টাকার সম্পদ রক্ষা পেয়েছে- ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশন