বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুরা গ্রামে ক্রীড়া সংগঠন লাল সবুজ ক্রীড়া চক্রের আয়োজনে করিম উদ্দিন প্রথম নাইট ইনডোর মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় বড়বাড়ি মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

কবির হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শিহাব উদ্দিন, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ও সমাজসেবক স্পেন প্রবাসী করিম উদ্দিন এবং সমাজসেবক ও ব্যবসায়ী ফরহাদ হোসেন এপলু।

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই বলে মন্তব্য করে বক্তারা বলেন, ক্রীড়া এবং সাংস্কৃতিক কর্মকান্ড যুবসমাজের মাঝে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা এবং দেশপ্রেম সৃষ্টি করে। তাদেরকে যত বেশি খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করা যাবে তত বেশি তারা শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকবে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর ও পরিশীলিত।

এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গসহ ক্রীড়া সংগঠক ও যুব সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের উদ্বোধনী পর্বে দুটি খেলা মাঠে গড়ায়। এর মধ্যে প্রথম খেলায় মুরাদ জাহান সাথীকে ১-০ গোলে হারিয়ে জয় পায় বাগিরঘাট যুব সংঘ। অন্যদিকে  দ্বিতীয় খেলায় মাঠে নামে আরজে স্পোর্টিং ক্লাব বিয়ানীবাজার ও মেসার্স সরোয়ার ফার্মেসী তিলপাড়া। খেলায় গোলশূন্য ড্র হওয়ায় ট্রাইবেকার গড়ায় এবং ট্রাইবেকারে ৩-২ গোলে জয় পায় আরজে স্পোর্টিং ক্লাব বিয়ানীবাজার।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে পুড়ে মহিলার লাশ উদ্ধার- মুখ অক্ষত