বৈশ্বিক মহামারি করোনার বিস্তার রোধে সর্বাত্মক লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে তিলপাড়া ইসলামী যুব সংঘ।

শুক্রবার বাদ জুম্মা স্থানীয় দক্ষিণ দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ১’শটি অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে এসব নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এতে আর্থিক সহযোগিতা করেছেন স্থানীয় এলাকার দেশ ও প্রবাসে বসবাসরত বিত্তবানরা।

প্রবীণ মুরব্বি আব্দুর রউফ সদাই’র সভাপতিত্বে সহায়তা বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার সাংস্কৃতিক কমাণ্ডের সভাপতি ও সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা সম্পাদক ছাদেক আহমদ আজাদ, ব্যবসায়ী হাজী মোঃ গিয়াস উদ্দিন, সমাজসেবক এখলাছ উদ্দিন, ব্যবসায়ী আশরাফ হোসেন আবুল, তিলপাড়া ইউপি সদস্য হোসেন আহমদ, ব্যবসায়ী কবির হোসেন, আব্দুস সামাদ, আইনুদ্দিন প্রমুখ।

এর আগে ইসলামী যুব সংঘের সদস্য ছরওয়ার আহমদ ছামাদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক মাহমুদুল হাসান রাফি।

এসময় বক্তারা পবিত্র মাহে রমজান উপলক্ষে মহামারি করোনার বিস্তার রোধে সর্বাত্মক লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করার জন্য দেশ ও প্রবাসের বিত্তবানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন

অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক একাত্তরের কথা’র প্রতিনিধি ও বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক শহিদুল ইসলাম সাজু, দৈনিক শ্যামল সিলেট প্রতিনিধি ও বিয়ানীবাজার বার্তার স্টাফ রিপোর্টার নাহিদুর রহমানসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গরা।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ঐতিহ্যবাহী কসবা ইমামবাড়ি- হযরত গোলাব শাহ্ (রহ:) গড়ে তুলেন এ অঞ্চলের প্রাচীনতম জামে মসজিদ