বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নের দক্ষিন দাসউরা গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। হতদরিদ্র অসুস্থ জসিম উদ্দিনের চিকিৎসা ভার বহনের সামর্থ্য নেই। আর্থিক সহায়তা চেয়ে স্থানীয় বিত্তবান ও প্রবাসীদের কাছে আকুতি জানিয়েছেন তিনি।

জসিম উদ্দিনের অসুস্থতার খবর পেয়ে এবং আর্থিক সমস্যার কথা জেনে পাশে দাঁড়িয়েছে ইউনিয়নের মানবিক সংগঠন ‘স্পন্দন’। রোববার সন্ধ্যায় জসিম উদ্দিনের চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা তুলে দিয়েছেন সংগঠনের দায়িত্বশীলরা। এতে অর্থায়ন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা মুহিবুর রহমানের ছোট ভাই রেদওয়ান আহমদ ও তাঁর বন্ধুরা।

আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন দাসউরা গ্রামের বাসিন্দা বদরুল ইসলাম, স্পন্দনের উপদেষ্টা ডা. শিব্বির আহমদ সুহেল, আমিনুল হক ও ডা. আব্দুস সালাম মুক্তা, সংগঠনের প্রতিষ্টাতা সদস্য মুহিবুর রহমান ও সিহাব উদ্দিন প্রমুখ।

এদিকে, আর্থিক সহায়তা পেয়ে মানবিক সংগঠন স্পন্দনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জসিম উদ্দিন। সহায়তা গ্রহণকালে তিনি এলাকার অন্যান্য বিত্তবান ও প্রবাসীদের কাছে সহযোগিতা চেয়েছেন। সাহায্যের প্রয়োজনে +৮৮০১৭৪৯৬৫৭৯৭৫ নম্বরে যোগাযোগের আহবান জানিয়েছেন তিনি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

পিএইচজি উচ্চ বিদ্যালয়ের ভর্তি লটারি আজ ।। ফল জানাবেন যেভাবে