বিয়ানীবাজারের তিলপারা ইউনিয়নের দাসউরা রজব গ্রামে সোনালী যুব সংঘের নবগঠিত কমিটির অভিষেক ও শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় এক মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভপ্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরোয়ার হোসেন।

সংঘের সভাপতি বেলাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সংঘের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী বদরুল ইসলাম, উপদেষ্টা  ও ৯ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী জয়নাল আবেদিন, সংঘের উপদেষ্টা হাজী রিয়াজ আলী, হাজী হারুনুর রশিদ, হাজী ফয়জুর রহমান, হাজী ইসহাক আলী ও হাজী ফারুক আহমদ, প্রবাসী কমিউনিটি নেতা আল হেলাল ।

সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল বাছিত জবলুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংঘের স্বাগত যুগ্ম সাধারন সম্পাদক অলিউর রহমান সাংগঠনিক এবন শুভেচ্ছা বক্তব্য রাখেন সংঘের সাংগঠনিক অলিউর রহমান রাজু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারেক আহমদ, আলী হোসেন, ফয়েজ আহমদ, আব্দুল হাদি, রাহাত আবেদীন, সিয়াম আহমদ , ফরহাদ আহমদ, জীবান আহমদ, স্বপন আহমদ, শাহান আহমদ, তামিম আহমদ, চুনু মিয়া, কয়েস আহমদ, ছাদ উদ্দিন, মাররুফ আহমদ, দেলোয়ার হোসেনসহ সংঘের দায়িত্বশীল ও সর্বস্তরের এলাকাবাসী।

পরে সোনালী যুব সংঘের উদ্যোগে ও গ্রামবাসীর সার্বিক সহযোগিতায় সুবিধাবঞ্চিত অর্ধ শতাধিক পরিবারের মধ্যে শীতবস্ত্র ও মশারী বিতরণ করা হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

সাপ্তাহিক করোনা আপডেট।। বিয়ানীবাজারে নতুন আক্রান্ত ২, সুস্থ নেই