বৃক্ষপ্রেমীদের ভার্চুয়াল প্লাটফর্ম ‌’তরুলতা’ আয়োজিত শরৎকালীন প্রতিযোগিতা ২য় পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হলো গতকাল শুক্রবার বিকেলে। গুলশান লেইক পার্কের জগার্স সোসাইটি প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘তরুলতা’র সিনিয়র অ্যাডমিন সালমা আলম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় হৃদরোগ ইনিস্টিউটের রেডিওলোজির প্রধান অধ্যাপক ডা. সাদেকা দিনা, বিশেষ অতিথি ছিলেন কার্ডিয়াক সার্জন ডা. লোকমান হোসেন ও কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি আজিজুল পারভেজ।

শাহজানুল ইসলাম লায়েক এর পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাদাত ফেরদৌস, সালমা জেসমিন জলি, জাবিন সুয়েভা, মামুন রহমান, এরশাদ আলী খান উৎপল, ফয়সাল রহমান সুজন, জেবুন নাহার, তাপসী গুপ্তা, জারিন তানিয়া ইসলাম।

সেরা পোস্টদাতা হিসেবে প্রথম পুরস্কার পেয়েছেন অনুরাখী চাকমা, দ্বিতীয় পুরস্কার পেয়েছেন আখতার অনিক ও তৃতীয় পুরস্কার পেয়েছেন বর্নালী চাকমা ও পাপড়ী দেওয়ানজী। গ্রুপে সর্বোচ্চ অবদান রাখায় পুরস্কৃত করা হয় ফারজানা আফরিনকে। দ্বিতীয় পুরস্কার দেওয়া হয় সেলিনা বেগমকে। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মাঝে প্রধান অতিথির পক্ষ থেকে বিশেষ উপহার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে ‘আনন্দলোকে মঙ্গল আলোকে বিরাজ সত্য সুন্দর’ ও ‌’ফুলে ফুলে ঢলে ঢলে বহে কিবা মৃদু বায়’ গানের সঙ্গে দৃষ্টিনন্দন নৃত্য পরিবেশক সুচি আক্তার। বৃক্ষপ্রেমীদের স্বতঃস্ফূর্ত ও প্রাণবন্ত উপস্থিতিতে পুরো অনুষ্ঠান পরিণত হয় মিলন মেলায়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে শিক্ষা উন্নয়ন ট্রাষ্টের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা