ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন বাসন্ডি এলাকা থেকে জায়েদ আহমদ (২০) নামের এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বিয়ানীবাজার থেকে দশম শ্রেণীর এক অপহৃতা এক স্কুল ছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে বিয়ানীবাজার থানা পুলিশ গ্রেপ্তারকৃত জায়েদ আহমদকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। গ্রেপ্তারকৃত জায়েদ আহমদ বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ পাড়িয়াবহর এলাকার সিরাজ উদ্দিন বাদাই এর ছেলে।

এর আগে সিলেট জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিনের সার্বিক দিকনির্দেশনায় এসআই শাহ মোঃ হিমেল বুধবার (২৮ এপ্রিল) ভোরবেলা ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন বাসন্ডি এলাকা থেকে ভিক্টিম স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করে বিয়ানীবাজার থানায় নিয়ে আসে।

বিষয়টি বিয়ানীবাজার নিউজ২৪’কে নিশ্চিত করেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়। তিনি জানান, স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনায় গত ৬ এপ্রিল ওই কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছি। তিনি আরও জানান, উদ্ধারকৃত স্কুল ছাত্রীকে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজার পৌরসভার দাসগ্রাম রোড বেহাল, নেই ড্রেনেজ ব্যবস্থা