জৈন্তাপুরে সিএনজি অটোরিক্সা ও মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে গোলাপগঞ্জের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনাটি বুধবার (৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় সিলেট-তামাবিল রোডের জৈন্তাপুর ডিগ্রী কলেজের সামনে ঘটে।

তাৎক্ষণিক স্থানীয় জনতা আহত অবস্থায় তাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত ব্যবসায়ী গোলাপগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের হাজীপুর (ঘনশ্যাম) এলাকার মৃত পিতা মৃত আব্দুন নুরের পুত্র ও গোলাপগঞ্জ এ.ওয়াহাুব প্লাজা মার্কেটের ৬৩ নং দোকান পজিশনের মালিক সোহেল আহমদ (৪৫)।

ঘটনার পত্যক্ষদর্শী জৈন্তাপুর ডিগ্রী কলেজের অফিস সহকারী হারিছ উদ্দিন জানান, সকাল সাড়ে ১০টার দিকে মোটর সাইকেল (সিলেট-হ১৩-৭১০৪) ও সিএনজি অটোরিক্সা (সিলেট -থ-১২-৯৭৮৫) জৈন্তাপুর ডিগ্রী কলেজের সামনে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী মাথায় আঘাত পান। কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা তাকে তাৎক্ষনিক জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখোনে তার মৃত্যু ঘটে।

এদিকে জৈন্তাপুর ডিগ্রী কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় পেতে স্থানয়রা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি আপলোড করেন। ফেসবুকে ছবি দেখে গোলাপগঞ্জ শহরের ব্যবসায়ী ও স্বজনরা তাতে সনাক্ত করেন। নিহতের আত্মীয়-স্বজন জৈন্তাপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে।