ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল শনিবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ক্লাব কার্যালয়ে সিলেট জেলা প্রেসক্লাব ণীড়ড়বাচণেড় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১০৪ জন ভোটারের মধ্যে ৯৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি পদে আল আজাদ ৬১ ভোট এবং সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদ ৫৬ ভোট পেয়েছেন। সভাপতি আল আজাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী অপূর্ব শর্মা পেয়েছেন ৩৭ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদের নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন পেয়েছেন ৩৩ ভোট।

এদিকে, জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দরা। কমিটি প্রেসক্লাবের কার্যক্রম আরও গতিশীল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল ও সাধারণ সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন।

নির্বাচনে বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি (প্রথম) মঈন উদ্দিন, সহ-সভাপতি এস সুটন সিংহ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান ও দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন এবং নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী, মাহমুদ হোসেন, মিঠু দাস জয় ও আমিনুল ইসলাম রোকন নির্বাচিত হয়েছেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৬ষ্ঠ পর্বে কুড়ারবাজার ইউনিয়ন