সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের কানিশাইল গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আমির উদ্দিন সাদেক আর নেই। সোমবার রাত ১০টায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……… রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে কয়েকটি জটিল রোগে ভূগছিলেন। আজ মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুর ২ টায় ঢাকাদক্ষিণ হাইস্কুল মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে রাজনীতিবিদ আমির উদ্দিন সাদেক’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি। তিনি আমির উদ্দিন চৌধুরী সাদেক’র বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় হুইপ সেলিম উদ্দিন এমপি বলেন, আমির উদ্দিন চৌধুরী সাদেক একজন জনবান্ধব রাজনীতিবিদ, যিনি নিবেদিতপ্রাণ মানুষ হিসেবে অনন্তকাল মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। তাঁর এই শূন্যতা কখনোই পূরণ হবার নয়। আমির উদ্দিন চৌধুরী সাদেক তার কর্মের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন। সৃষ্টিকর্তার কাছে আকুল আবেদন, তিনি যিনি তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন।