সানাবিল ফাউন্ডেশন, টেক্সাস, যুক্তরাজ্য-এর অর্থায়নে ও সার্বিক ব্যবস্থাপনায় এবং জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম (তারা মিয়া মাস্টার)-এর তত্তাবধানে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

তারা মিয়া মাস্টারের বাড়িতে রোববার দিনব্যাপী সহস্রাধিক গরিব ও অসহায় চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম (তারা মিয়া মাস্টার)-এর সভাপতিত্বে ও জয়দুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজা, কুলাউড়া চক্ষু হাসপাতালের সার্জন ডাঃ মোঃ আল আমিন, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, সাবেক ইউপি সদস্য আব্দুস ছালাম, ইমরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হান্নান প্রমুখ।

চক্ষু চিকিৎসা কেন্দ্রে সহস্রাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিাকৎসা, চশমা ও ঔষুধ প্রদান করা হয়। এবং বিনামূল্যে ছানি অপারেশনের জন্য ৫০জন রোগী বাছাই করা হয়।

উক্ত চক্ষু চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা প্রদান করেন ডাঃ মোঃ আল আমিন, ডাঃ আরিফ হাসান, মোঃ বুরহান উদ্দিন, গোলাপ রঞ্জন দে ও মোঃ আব্দুল ওয়াহিদ।

রাত পোহালেই বড়লেখা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন