বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ মৌলভীবাজারের জুড়ীতে বঙ্গবন্ধু সাফারি পার্কের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করেছেন।

মঙ্গলবার সকালে বাপা সভাপতি ও সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা অ্যাডভোকেট সুলতানা কামালের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধি দল উক্ত স্থান পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন।

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের লাঠিটিলা এলাকায় বঙ্গবন্ধু সাফারি পার্কের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শনকালে অ্যাডভোকেট সুলতানা কামাল গণমাধ্যমকর্মীদের বলেন, এখানে যারা বসবাস করছে, এই সম্পদে তাদের অধিকার বেশি। এখানকার জনগণ অনেক দিন ধরে বসবাস করে তাদের সম্পদ রক্ষা করছে, দেশের সম্পদ রক্ষা করছে, সেটার বিরুদ্ধে প্রতিক্রিয়ায় কর্তৃপক্ষ কিংবা নীতি নির্ধারক যে আচরন করছে আমরা সেসকল কর্মকান্ডের নিন্দা জানাচ্ছি।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে বাপা’র সাধারণ সম্পাদক শরিফ জামিল, শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জহিরুল হক সাকিল, মৌলভীবাজার জেলার কো’অর্ডিনেটর আ,স,ম সালেহ সোহেল, সিলেট জেলার অন্যতম সমন্বয়ক ডা. কামাল আহমেদ, হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজারে পুষ্টি সমন্বয় সভা অনুষ্ঠিত