বিয়ানীবাজারে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা’র (জাসাস) ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩টায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বিয়ানীবাজার উপজেলা জাসাসের সভাপতি সাইফুদ্দিন।

উপজেলা জাসাসের সাধারণ সম্পাদক আব্দুল হালিম ও সাংগঠনিক সম্পাদক শাহজাহান আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় জাসাসের সাধারন সম্পাদক চিত্রনায়ক হেলাল খান।

প্রধান অতিথির বক্তব্যে চিত্রনায়ক হেলাল খান বলেন, দেশের বন্দি গণতন্ত্রকে বর্তমান অবস্থা থেকে উত্তরণে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এক হয়ে আমাদের কাজ করতে হবে। জনগণ কখনো বিএনপিকে ছেড়ে যায়নি, যাবেও না। কারণ জনগণ মনে করে বিএনপি একটি মাত্র দল যেটা দেশের কথা ও গণতন্ত্রের কথা বলে। তিনি আরও বলেন, আমাদের প্রথমে সংগঠনকে স্থানীয়ভাবে সুসংগঠিত করার মধ্য দিয়ে গ্রুপিং ও কোন্দল থেকে সরে দাঁড়িয়ে ঐক্যভাবে দলের স্বার্থে কাজ করতে হবে। এসময় তিনি জাসাসের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাসাসের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে বিচরণের পাশাপাশি এসব চর্চায় লিপ্ত থাকার চেষ্টা করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় জাসাসের যুগ্ম সম্পাদক ছিদ্দিক আহমদ, কেন্দ্রীয় জাসাসের সহ সাধারণ সম্পাদক আলেকজ্জুমান আলেক, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য নজমুল হোসেন পুতুল, জেলা জাসাসের সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, পৌর বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য আবু নাসের পিন্টু, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আহসান, সরোয়ার হোসেন, এম সাইফুর রহমান, লিয়াকত আলী, উপজেলা কৃষকদলের আহবায়ক আলতাফ হোসেন, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সরোয়ার হোসেন সুমন, কবির আহমদ, উপজেলা বিএনপির সাবেক সহ সাধারন সম্পাদক আব্দুল হাফিজ, খসরুজ্জামান, সাবেক প্রচার সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবদলের সাবেক সদস্য সচিব দোউলা হোসেন সুবাস, সাবেক সাংগঠনিক জুবের আহমদ, জাসাসের সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান, মুজিবুর রহমান, পৌর ছাত্রদলের আহবায়ক আইনুল ইসলাম প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

নানা সমস্যায় জর্জরিত বিয়ানীবাজার ডাকঘর