বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বে নিজেদের শেষ ম্যাচে শক্তিশালী ওমানের বিপক্ষে জামাল ভুঁইয়াকে পাচ্ছে না বাংলাদেশ। হলুদ কার্ডজনিত কারণে ওমানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি।

কাতারের দোহায় জসিম বিন হামাদ স্টেডিয়ামে আগামী ১৫ জুন ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ে ওমানের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

বাছাইয়ের এ ধাপে আফগানিস্তানের সঙ্গে ১-১ ড্রয়ের পর ভারতের কাছে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ দল। সাত ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপে আছে তলানিতে।

এর মধ্যেই ভক্তদের দুঃসংবাদ দিলেন জামাল ভুঁইয়া। একই কারণে খেলতে পারছেন না দলের গুরুত্বপূর্ণ আরও দুই খেলোয়াড় রহমত মিয়া ও বিপলু আহমেদ। চোটের কারণে ছিটকে গেছেন মাশুক মিয়া জনিও। সবমিলে শেষ ম্যাচের একাদশ সাজাতেই হিমশিম খেতে হবে বাংলাদেশ কোচ জেমি ডেকে।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)নিশ্চিত করেছে, জামাল ভুঁইয়া, বিপলু আহমেদ ও রহমত মিয়াকে শেষ ম্যাচে না পাওয়ার খবরটি।

অধিনায়ক জামাল ওমানের বিপক্ষে হলুদ কার্ড দেখেন। তার আগে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচেও তিনি হলুদ কার্ড দেখেছিলেন। দুই ম্যাচে হলুদ কার্ড দেখায় ওমানের বিপক্ষে নিষিদ্ধ থাকবেন তিনি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে একটি ব্রিজের জন্য ৫০ বছরের অপেক্ষা