জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে র‍্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ (পাভেল গ্রুপ)। শনিবার (১৫ আগস্ট) সকালে পৌরশহরের উত্তরবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তারা।

পুস্পস্তবক অর্পণের পর ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফিরাত কামনা করে মোনাজাত এবং এক মিনিট নীরবতা পালন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে পৌরশহর প্রদক্ষিন করে এক শোক র‍্যালী অনুষ্ঠিত হয়।

র‍্যালী পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক দুই বারের নির্বাচিত ভিপি মো: জাকির হোসেন।

সভায় বক্তব্য রাখেন ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ পাভেল মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা আজাদুর রহমান, যুবলীগ নেতা রুহুল আহমদ, জামিল আহমদ, নাঈম আহমদ, কলেজ ছাত্রলীগ নেতা জুয়েল আহমদ শিপু, নুরুল ইসলাম শিপু, অলি আহমদ, আলী জিবন, মোহাম্মদ জনি, রাসেল রহমান রুমি নিশাত প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে করোনা ভাইরাসে মৃত্যুর হার ৫% বেশী!