বিজ্ঞপ্তি । ১৫ ফেব্রুয়ারি ২০১৭।

বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জলঢুপ উচ্চ বিদ্যালয়ের ২০১০-২০১১ এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলন ও আনন্দ ভ্রমনের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকাল ১১ টায় ব্যাচদ্বয়ের শিক্ষার্থীদের উদ্যোগে বিদ্যালয়ের শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভা আয়োজন করা হয়।

সভায় ভ্রমণ সুষ্ঠুভাবে পরিচালনা করার লক্ষে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মুছব্বির আলীকে আহ্বায়ক এবং শিক্ষার্থী আবু তাহের রাজুকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য হলেন জলঢুপ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল হাসিব, প্রধান শিক্ষক জালাল উদ্দিন, ঘুঙ্গাদিয়া-বড়দেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহাব উদ্দিন। মতবিনিম সভায় আনন্দভ্রমণ পরবর্তী একটি স্মারকগ্রন্থ প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
আহবায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক হিসেবে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ছায়ফুল ইসলাম, রতœময়দাসকে মনোনীত করা হয়। এছাড়াও বিভিন্ন বিভাগীয় দায়িত্বে রয়েছেন শিক্ষার্থী জুয়ায়ের আহমদ, রেদওয়ান আহমদ, আলী আহসান মিজু, রেজাউল ইসলাম রনি, ওলিউর রহমান, সুহেল আহমদ রানা, সুলতান আহমদ, তাজ উদ্দিন সুহেদ, রাজিব হোসেন, সাজেদুল হক চৌধুরী শাওন, কাওসার আহমদ, জাবের আহমদ, সুজেদ আহমদ, রাজু দেব নাথ, রশিদ আহমদ, নাজমুল হাসান কিরণ, আলী আহমদ, রুহিন হোসেন, জাহেদ আহমদ, নাদিম আহমদ, সাদিকুর রহমান, রেজাউল করিম রেজাসহ ব্যাচের একাধিক শিক্ষার্থী।

আগামী ৪ মার্চ শনিবার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বিভিন্ন চা বাগানে ভ্রমণসহ সেখানকার ঐতিহাসিক স্থান সমূহ ভ্রমনের কথা রয়েছে।