বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ডের সদস্য সমছুল হকের সার্বিক ব্যবস্থাপনায় এবং এলাকার সর্বস্তরের জনসাধানের সহযোগিতায় করোনার টিকা নিবন্ধন সহায়তা কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার জলঢুপে অবস্থিত তার ব্যক্তিগত কার্যালয়ে দিনব্যাপী চলমান এই কর্মসূচীতে শতাধিক মানুষ অনলাইনে টিকার নিবন্ধন কাজ সম্পন্ন করেন।

নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সমছুল হক, এলাকার বিশিষ্ট মুরব্বি আবুল কালাম, মতিউর রহমান উবেদ, জলঢুপ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মুছব্বির আলী, সংরক্ষিত ওর্য়াডের মহিলা সদস্য রোমানা আফরোজ, জলঢুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাবেদ আহমদ, ব্যবসায়ী সুলতান আহমদ, রেজাউল করিম ঝুনু, সাব্বির আহমদ, মন্জুর আহমদসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

করোনার নিবন্ধন কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপক সমছুল হক বলেন, আমার এলাকার মানুষের কল্যানের কথা চিন্তা করেই আমার ব্যক্তিগত এমন উদ্যোগ। এলাকার সর্বস্তরের মানুষের ব্যাপক সাড়া পড়েছে এমন কার্যক্রমে উল্লেখ করে তিনি বৈশ্বিক মহামারি থেকে রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা অব্যাহত রাখার আহবান জানান।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

সাফল্যের চতুর্থ বর্ষে পূর্ব সিলেটের জনপ্রিয় টেলিভিশন এবিটিভি