জন্মদিনে সহকর্মী-সতীর্থদের ভালবাসায় সিক্ত হলেন দৈনিক শ্যামল সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক, সম্পাদক পরিষদ সিলেট ও সিলেট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল মুকিত। মঙ্গলবার সন্ধ্যায় সিলেট নগরীর কুমারপাড়াস্থ সাংবাদিক মুকিতের বাসায় সহকর্মী সাংবাদিকরা উপস্থিত হয়ে এক আনন্দঘন পরিবেশে কেক কেটে তার ৪৮ তম জন্মদিনের উৎসব পালন করেন।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসময় উপস্থিত ছিলেন, সম্পাদক পরিষদ সিলেটের সভাপতি ও দৈনিক সবুজ সিলেটের সম্পাদক মুজিবুর রহমান, শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মুহাম্মদ, চীফ রিপোর্টার মো. নাসির উদ্দিন, শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক এফ এ মুন্না, দৈনিক সিলেটের মানচিত্রের নির্বাহী সম্পাদক দিপু সিদ্দিকী, দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার এম এ মালেক, চ্যানেল আই’র সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী, ডিবিসি নিউজ’র সেলিম আহমদ, দীপ্ত টিভির সিলেট প্রতিনিধি শেখ মো. লুৎফুর রহমান, চিত্র সাংবাদিক রেজা রুবেল, আজমল আহমদ রোমান প্রমুখ।

এদিকে, ওইদিন মধ্যরাতে দৈনিক শ্যামল সিলেট কার্যালয়ে বিয়ানীবাজার এর কৃতিসন্তান পেশাদার সাংবাদিক আব্দুল মুকিতকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানান সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ। এ সময় তিনি সিনিয়র সাংবাদিক আব্দুল মুকিতের পেশাগত সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অপরদিকে, সিলেটের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংবাদিক নেতারা পত্রিকা অফিসে সাক্ষাতে ও সেলফোনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

সাংবাদিক আব্দুল মুকিত এক প্রতিক্রিয়ায় বলেন, সহকর্মী সাংবাদিক ও সুধীজনের ভালোবাসায় আমি অভিভূত। তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

এবি টিভিতে সংবাদ প্রচার : নতুন করে নির্মাণ করা হচ্ছে বিয়ানীবাজারের সেই কালভার্ট