জকিগঞ্জ সার্কেলে যোগদানের পর নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার) জাকির হোসেন জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন। বুধবার বিকেল ৩টার দিকে জকিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় থানার ওসি আবুল কাসেম, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, ধর্ম বিষয়ক সম্পাদক কেএম মামুন, নির্বাহী সদস্য রিপন আহমদ, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সদস্য আবু বকর ফয়ছল, সিলেট মিরর প্রতিনিধি ওমর ফারুক ও জকিগঞ্জ আই টিভির ফটোগ্রাফার উজ্জল আহমদ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নবাগত অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন বলেন, পুলিশ ও সাংবাদিকদের কাজের ধরন আলাদা হলেও অনেকটা একই রকম। সাংবাদিকেরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্তম্ভ। আমার আগের ষ্টেশন ঢাকা মেট্রোয় সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার থাকাকালে আমি সাংবাদিকদের গুরুত্ব দিয়ে সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করেছি। জকিগঞ্জ সার্কেলে যথাযথভাবে দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, জকিগঞ্জ সার্কেলের আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনি নিরলস কাজ করে যাবে। যে কোন অন্যায় রুখতে পিছপা হবো না। সীমান্তের মাদক আগ্রাসন প্রতিরোধসহ যেকোন অপরাধ মোকাবেলায় কঠোর হয়ে কাজ করবেন। দেশ এগিয়ে যাচ্ছে আর দেশের উন্নয়নের মূল শর্ত হচ্ছে সঠিক ও স্থিতিশীল আইন শৃঙ্খলা বজায় রাখা। জনগণের স্বস্থি, শৃঙ্খলা ফিরিয়ে আনা কিংবা বিদ্যমান পরিস্থিতি থেকে আরও উন্নয়ন আনার জন্য আমরা কাজ করে যাবো। সরকারের উন্নয়ন প্রচেষ্ঠাসহ যাত্রী হওয়া আমাদের আপনার নৈতিক দায়িত্ব। সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতি, সমাজের উন্নয়নে ভুমিকা রাখার আহবান জানান নবাগত অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন। এ সময় তিনি সাংবাদিকদের মতামত শুনে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে দেড় মাসে ৫টি সড়ক দুর্ঘটনা, ৩ জনের প্রাণহানি