বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত অনলাইন ভিত্তিক সংগঠন জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের পঞ্চম বর্ষপূর্তি ও লগো উন্মোচন অনুষ্ঠান শনিবার রাত সাড়ে ৮টায় সোনারবাংলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি সুলেমান আহমদ লষ্করের সভাপতিত্বে ও সহ সভাপতি এনআই সুজন এবং কোষাধ্যক্ষ হাবিবুল্লাহ মিছবাহ এর পরিচালনায় শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন মাওলানা শহীদ উদ্দিন রাজু। স্বাগত বক্তব্য দেন পরিষদের প্রধান উপদেষ্টা ফজলুর রহমান। প্রধান অতিথির বক্তব্য দেন পৌরসভার মেয়র, বীরমুক্তিযোদ্ধা খলিল উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো.আব্দুন নাসের, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম আলী হায়দর, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আহাদ, রাজনীতিবিদ নাছিম আহমদ,সাবেক কাউন্সিলর ও উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সার্জেন্ট (অব.) বেলাল উদ্দিন, সোনারবাংলা সমবায় সমিতির সভাপতি জাফরুল ইসলাম, অ্যাড.আব্দুল্লাহ আল মামুন হীরা, ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, রিপন আহমদ, মাসুদ আহমদ ও সংবাদকর্মী এনামুল হক মুন্না।

বক্তারা প্রবাসী ঐক্য পরিষদের কার্যক্রমের প্রশংসা করেন এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।