জকিগঞ্জ নগরীর কাষ্টঘর এবং সোবহানীঘাট এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৩৮৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

সোমবার (৭ জুন) বেলা দুইটার দিকে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৯। রোববার (৬ জুন) পৃথক অভিযানে এসব মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- কানাইঘাটের নিজদলই কান্দি গোলালপাড়া এলাকার নুরুল হকের ছেলে সোহেল (৩৫), দক্ষিণ সুরমার খোজারখলা এলাকার মৃত সৈয়দ মিয়ার ছেলে মো. দুলাল মিয়া ওরফে পাখি মিয়া (৪৫) এবং এসএমপির কোতোয়ালি থানার মিয়াবাজার এলাকার মো. জানু মিয়ার ছেলে মো. দুলাল হোসেন (২৬)।

র‌্যাব জানায়, রোববার (৬ জুন) বিকেল সাড়ে ৫ টার দিকে জকিগঞ্জের ধীন মরিচা এলাকায় অভিযান পরিচালনা করে ৭৮৩ পিস ইয়াবা সোহেলকে গ্রেপ্তার করা হয়। একই দিন রাত ১০ টার দিকে নগরীর কাষ্টঘর এলাকায় অভিযান পরিচালনা করে ৪৬০ পিস ইয়াবাসহ মো. দুলাল মিয়া ওরফে পাখি মিয়াকে গ্রেপ্তার করা হয়। আর রাত ১০ টা ২০ মিনিটের দিকে নগরীর সোবহানীঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ১৪৬ পিস ইয়াবা মো. দুলাল হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব-৯।

পরে আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের কওে আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর এএসপি ওবাইন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজার ইনডোরে ইউএসএ ওজন পার্ক দ্বৈত ও একক ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন