জকিগঞ্জে সামাজিক যোগাযোগের মাধ্যমের অপব্যবহার রোধকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল পৌনে তিনটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ মতবিনিময় অনুিষ্ঠত হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম. ফয়সালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ সিদ্দিকী এনডিসি। তিনি ফেসবুকের অপব্যবহার রোধ কল্পে সকলকে সচেতন হওয়ার হওয়ার আহ্বান জানিয়ে বলেন প্রত্যেকে সতর্কতার সঙ্গে পোস্ট, লাইক ও কমেন্ট করা উচিত। তিনি ক্বওমী মাদ্রাসার শিক্ষার্থীদের যুগোপযোগী করে গড়ে তোলার আহবান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) হোসাইন মোহা. আল-জুনাইদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, পৌরসভার মেয়র মো. আব্দুল আহাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, মাওলানা আব্দুস ছবুর, সহকারী কমিশনার (ভূমি) অর্নব দত্ত।

সভায় বীর মুক্তিযোদ্ধাগণ, প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিক, শিক্ষক, ধর্মীয় নেতৃবৃন্দ ও সাংবাদিক সহ অনেকেই উপস্থিত ছিলেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম আব্দুল আহাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আতাউর রহমানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপজেলার বিভিন্ন সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরেন বক্তারা।

শেষে শাহগলী বাজার আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও শীতবস্ত্র বিতরণ করা হয়।